রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

মুকসুদপুরে সুমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মুকসুদপুরে সুমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

তারিকুল ইসলামঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে সুমন হত্যার বিচার দাবিতে মানববন্ধ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পূব শত্রুতার জেরে গোবিন্দপুর ইউনিয়নের ঢাকপাড় গ্রামের আলী খানের ছেলে ইউরোপিয়ান ইউনিভার্সিটির বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্র সুমন খান হত্যার আসামী হুমায়ুন কবির বিল্লাল খান, রুবেল, ফুরকান, লুৎফর, মঞ্জুর, ময়ুর ও ইবাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে।
সোমবার সকালে মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ঢাকপাড় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে মুকসুদপুর থানা গেটে অবস্থান করে। মানববন্ধনের নের্তৃত্ব দেন নিহত সুমন খানের ভাই রাজু খান ও তার স্বজনেরা । মানববন্ধনে ফুলেরপাড় গ্রামবাসী সহ প্রায় ৪শতাধিক জনতা অংশগ্রহন করে। বিক্ষোভ মিছিলের অংশগ্রহনকারীরা হত্যাকারিদের ফাঁসির দাবি স্লোগান দিতে থাকে পরে মুকসুদপুর থানার ওসি আবু বকর তাদের বিচারের আশ্বস্থ করলে তারা বিক্ষোভ মিছিল শেষ করেন।
মুকসুদপুর থানার ওসি তদন্ত আমিনুর রহমান জানান, খুনের ঘটনায় মুকসুদপুর থানায় মামলা দায়ের হয়েছে। আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি তবে গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্লেখ্য গত ৩০ অক্টোবর শুক্রবার দুপুরে গোবিন্দপুর ইউনিয়নের ঢাকপাড় গ্রামে প্রতিপক্ষের হামলায় আলী খানের ছেলে সুমন খান মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর হাসপাতালে আনে রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে কর্ত্যবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর মেডেকেলে নিলে তার মৃত্যু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com